মনিরুজ্জামান মুন, লালমনিরহাট প্রতিনিধিঃ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার নয়, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই অনুষ্ঠিত হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন। বিএনপি-জামাতের ষড়যন্ত্রের সমুচিত জবাব দেবে দেশের মানুষ।

শনিবার দুপুরে লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মকে পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে খেলাধুলা, সাহিত্য-সঙ্গীত চর্চার পদক্ষেপ নিয়েছে। সারাদেশের মানুষ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট প্রাণ ভরে উপভোগ করছে। সেই সঙ্গে প্রত্যন্ত অঞ্চল থেকে দেশের ফুটবল খেলার জন্য জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি হচ্ছে।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সাবেক সাংসদ অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অবসর) আজিজুল হক বীর প্রতীক, জেলা মুক্তিযোদ্ধা সাংসদের কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী প্রমুখ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে