আন্তনগর সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনে হেফাজত নেতাকর্মীদের ইট-পাটকেল ছোড়ার ঘটনায় ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।  

রোববার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে সাময়িক সময়ের জন্য ট্রেন চলাচল বন্ধ রাখা হয় বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।এতে করে কয়েকটি স্টেশনে আটকা পড়ে ট্রেন।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তনগর সোনারবাংলা এক্সপ্রেস ট্রেনটি তালশহর এলাকা অতিক্রম করার পর হরতাল সমর্থনকারীরা ইট-পাটকেল ছোড়ে। এজন্য নিরাপত্তাজনিত কারণে সাময়িক সময়ের জন্য ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। সোনরবাংলা ট্রেনটি ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে নেওয়া হচ্ছে এছাড়া ঢাকাগামী আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া হেফাজতে ইসলামের ডাকা হরতাল চলছে। হরতালের কারণে জেলা শহরে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহেরর সব দোকানপাটও বন্ধ রয়েছে। দূরপাল্লার কোনো যানবাহনও ছেড়ে যায়নি। সকাল থেকে শহরের বিভিন্ন পয়েন্টে আগুন জ্বালিয়ে এবং বৈদ্যুতিক খুঁটি ফেলে সড়কে যানবাহন চলাচল বন্ধ রেখেছে হরতালকারীরা।

Bang/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে