বাঁদিকে এলেক বল্ডইনকে কি প্রায় ডোনাল্ড ট্রাম্পের মতোই লাগছে?

আন্তর্জাতিক রিপোর্টঃ খবরটি ছিলো যুক্তরাষ্ট্র আর ইসরাইলকে নিয়ে। তাতে ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানইয়াহুর একটি ছবি ব্যবহার করা হয়েছে।

স্বভাবতই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছবিই থাকবে তার পাশে। কিন্তু তাতে রয়েছে হলিউডের বিখ্যাত অভিনেতা এলেক বল্ডউইনের ছবি।

এমন কাণ্ড ঘটিয়েছে ডমিনিকান রিপাবলিকের একটি জাতিয় দৈনিক এল ন্যাসিওনাল। তবে এ ঘটনার পর ঘটা করে ক্ষমা চেয়েছে পত্রিকাটি। কিন্তু এমন ঘটনা ঘটলো কিভাবে?

আসল ডোনাল্ড ট্রাম্প ও ট্রাম্প ভাবধারী বল্ডউইনের ছবি আসল ডোনাল্ড ট্রাম্প ও ট্রাম্প ভাবধারী বল্ডউইনের একটি ছবি প্রকাশ করে ক্ষমা চেয়েছে এল ন্যাসিওনাল।

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে থেকেই গণমাধ্যম এবং শিল্প জগতের অনেকের কাছেই নানাভাবে সমালোচনার শিকার হচ্ছেন।

মার্কিন টিভি চ্যানেল এনবিসির একটি রম্য অনুষ্ঠান স্যাটারডে নাইট লাইভে সম্প্রতি অতিথি হিসেবে এসেছিলেন অভিনেতা এলেক বল্ডউইন।

সেখানে তিনি ডোনাল্ড ট্রাম্পের মতো সেজেছিলেন। একই রকম কাটে নকল সোনালী চুল, একই স্টাইলের বাচন ভঙ্গী দিয়ে কিছুক্ষণ অভিনয় করে কটাক্ষ করেছিলেন ডোনাল্ড ট্রাম্পকে। সেই ছবিই ছেপে দিয়েছে এল ন্যাসিওনাল।

বি/বি/সি/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে