sishu-dhorson

বিডি নীয়ালা নিউজ(৯ই  মে১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি):   নীলফামারীর ডোমারে ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ধর্ষণকারী মোসলেম উদ্দিনকে (৪৫) পুলিশ গ্রেপ্তার করেছে। গতকাল রবিবার রাতে নীলফামারীর ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের খানাবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের ফয়জার রহমানের ছেলে। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায় একই গ্রামের আবু কালামের গ্রামের ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেনীর ছাত্রী ওই শিশু মেয়েকে গত শুক্রবার (৬ মে) সন্ধ্যায় গ্রামের একটি নার্সারীর বাগানের ভেতর ফুসলিয়ে নিয়ে গিয়ে মোসলেম উদ্দিন জোড়পূর্বক ধর্ষন করে। শিশুটির অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় ঘটনার দিন রাতেই।

এদিকে প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে শিশুটির পরিবারকে হুমকী সহ বসতভিটায় চলাচলের রাস্তাঘাট বন্ধ করে দিয়েছে। এ অবস্থায়  রবিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে ডোমার থানায় ধর্ষক সহ হুমকী দাতা ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। পুলিশ রাতে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে। এ সময় মামলার অপর তিন আসামী হুমকীদাতারা পালিয়ে যায়।

এই মামলার তদন্ত কর্মকর্তা ডোমার থানার এসআই ফজলুল রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার অপর তিন আসামীকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে