মো: আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) থেকেঃ দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রায় ৪ শতাধিক হতদরিদ্র গরীব, দু:স্থ ও এতিমদের মাঝে শুকনা খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে। ১৯ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হল রুমে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা দূর্যোগ ও ত্রাণ শাখার উপসহকারী প্রকৌশলী ফেরদৌস আলম জানান, উপজেলার মোট-৪০টি এতিমখানার পরিচালক ও ইমামদের উপস্থিতিতে প্রত্যেক ছাত্রদের মাঝে এক প্যাকেট করে শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

প্রত্যেক প্যাকেটে ছিল ৫-কেজি চাউল, ১-কেজি মসুর ডাল, ১-লিটার তেল, ১-কেজি চিনি, ১-কেজি লবন, ১-কেজি চিড়া, ১.৫-কেজি মুড়ি, ১ প্যাকে টোস্ট বিস্কুট, ১ প্যাকেট দ্বিয়াশালাই ও ১ প্যাকেট করে মোমবাতি বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাজমুন নাহার মুন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, উপজেলা ভূমি সারভেয়ার রাব্বিল আল-আমিন তারেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সায়েম সরকার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে