ডিমলা, প্রতিনিধি (নীলফামারী) থেকেঃ নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ০৫টি ইউনিয়নে ডিমলা উপজেলায় সম্প্রতি বয়ে যাওয়া কালবৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মাঝে চার হাজার পরিবারের মাঝে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহায়তা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাজমুন নাহার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফেরদৌস আলম, ৩নং ডিমলা ডিমলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কাসেম সরকার, ২নং বালাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম ভূঁইয়া, এবং বিভিন্ন সরকারী কর্মকর্তাগণ। কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত উপজেলা সদর ইউনিয়নের আটশত পরিবারকে ২০ কেজি করে চাল, ৪টি পরিবারের মাঝে ০১ বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকা এবং ১৪টি পরিবারকে এক হাজার করে নগদ অর্থ সহায়তা। বালাপাড়া ইউনিয়নের চৌদ্দশত পরিবারকে ২০ কেজি করে চাল, ২৫টি পরিবারকে ০১ বান্ডিল করে ঢেউ টিন এবং তিন হাজার টাকা ও ২৪টি পরিবারকে এক হাজার টাকা নগদ প্রদান করা হয়। খগা খড়িবাড়ী ইউনিয়নের দুইশত পরিবারকে ২০ কেজি করে চাল, ০১ টি পরিবারকে ০১ বান্ডিল টিন ও তিন হাজার টাকা এবং ০৪ টি পরিবার কে এক হাজার করে নগদ অর্থ সহায়তা প্রদান।

ঝুনাগাছ চাপানী ইউনিয়নের আটশত পরিবারকে ২০ কেজি করে চাল, ০৪ টি পরিবারকে ০১ বান্ডিল করে ঢেউ টিন এবং তিন হাজার করে টাকা ও ১৪টি পরিবারকে এক হাজার করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। নাউতারা ইউনিয়নের আটশত পরিবারকে ২০ কেজি করে চাল, ১০ টি পরিবারকে ০১ বান্ডিল করে ঢেউ টিন এবং তিন হাজার করে টাকা ও ১৪টি পরিবারকে এক হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় সংসদ আফতাব উদ্দিন বলেন জননেত্রী শেখ হাসিনা মানবদরদী। তিনি দুখী মানুষের সহায়তায় সর্বাদা পাশে থাকবেন। আপনারা জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্তা রাখবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে