আসাদুজ্জামান পাভেল, ডিমলা, নীলফামারী থেকেঃ নীলফামারীর ডিমলায় উপজেলা ছালীগের আহবায়ক কমিটির আয়োজনে গতকাল সন্ধ্যায় আনন্দ মিছিল করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ কমিটির আহবায়ক আবু সায়েম সরকারের নেত্রীত্বে এ আনন্দ মিছিলটি উপজেলা ছাত্রলীগ অফিস কার্যালয় চত্বর থেকে বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে এসে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ। পরে আহবায়ক কমিটির সকল নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণের মধ্যদিয়ে আনন্দ মিছিল ও আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করা হয়। উল্লেখ্য : ডিমলা উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উর্ত্তীন হওয়ায় গঠনতন্ত্র মোতাবেক আগামী দিনের জন্য দলকে সু-সংগঠিত ও গতিশীল করার লক্ষে পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত বুধবার ২৫ জুলাই তারিখ উল্লেখ করে নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকারের স্বাক্ষরিত পত্রে পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে উপজেলা কমিটির পুর্বের সভাপতি আবু সায়েম সরকারকে আহবায়ক ও আব্দুর রশিদ লেবু , শহিদুল ইসলাম আকাশ, ভূষন রায়, বিপ্লব সেন, রাম চন্দ্র রায়, সুলতান আলীসহ আরমান আলীকে যুগ্ন আহবায়ক করে আগামী নব্বই (৯০) দিনের জন্য মোট-৩১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে