আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিট-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নীলফামারীর ডিমলা উপজেলায় ডিমলা অটো-চালক সমবায় সমিতি লিমিটেড এর উদ্যোগে গণসচেতনতা মূলক প্রচার-প্রচারণা ও বিনামূল্যে ৩ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। ডিমলা উপজেলায় সকল অটো-বাইক চালকদের মাস্ক পরা নিশ্চিত ও স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক গণ-সচেতনতা বৃদ্ধিতে প্রতিদিনের ন্যায় আজও উপজেলার বিভিন্ন হাট-বাজার, রাস্তা-ঘাট ও অলি-গলিতে মাইক দিয়ে প্রচার প্রচারণা চালানো হয়। 

সেই সাথে সকল ব্যাটারী চালিত অটো চালক এবং অটোতে থাকা যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এসময় ডিমলায় অটো-চালক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক মফিজার রহমান মোফা, সহ-সাধারণ সম্পাদক আলাউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফ হোসেন প্রতিটি অটো চালককে মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে আহবান করেন। 
ডিমলায় অটো-চালক সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে গত ১ সপ্তাহ ধরে চলছে মাস্ক বিতরণ কর্মসূচি। করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ  করায় সমিতির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রশাসন ও সর্ব স্তরের সচেতন ব্যক্তিবর্গ।
প্রতিদিন উপজেলার স্মৃতি অম্লান চত্বর, শুটিবাড়ী মোড়, কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর, কাউশার মোড়, বাস টার্মিনাল ও অটো-সিএনজিসহ বিভিন্ন যানবাহনে থাকা চালকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি ৪০ বছর উর্ধে সকলকে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ, অটোতে যাত্রীদের শারীরিক দূরত্ব নিশ্চিতকরণের বিষয়টি তুলে ধরে প্রচারনা চালান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে