আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতি মাসের ন্যায় বৃহস্পতিবার (১১-মে) সকাল ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমূহের সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম৷
তিনি বক্তব্যে চোরাচালান রোধ, নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনের পাশাপাশি আনসার ও ভিডিপি সদস্যদের তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করেন এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সতর্ক থাকার আহবান জানান৷ এছাড়াও বিগত মাসের আইন-শৃংখলা পরিস্থিতির বিষয় নিয়ে আলোকপাত করেন, ডিমলা থানার সেকেন্ড অফিসার মীর মোঃ সাজ্জাদ হোসেন।

ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান উপজেলার প্রতিটি স্কুল, কলেজ, মাদ্রাসা চলাকালীন প্রধান প্রধান সড়ক সহ শিক্ষা প্রতিষ্ঠান সমূহ রাস্তাঘাটে অবৈধ যানবাহনের মধ্যে ট্রাক্টর, ট্রলি ও নসিমন গাড়ীগুলে চলাচলের নিষেধাজ্ঞার আবেদন করে বক্তব্য দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার কফিল উদ্দিন, থানার হাট কম্পানী কমান্ডার আব্দুর রহমান৷
এসময় উপস্থিত ছিলেন, ডিমলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.এইচ. এম ফিরোজ সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার, ডিমলা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর রেজা।

উপজেলা আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে প্রতিমাসের মত আইন-শৃঙ্খলা বাহিনীকে আরো বেশী তৎপর করে যেতে হবে যাতে করে সীমান্ত অতিক্রম করে কেউ গরু সহ মাদক নিয়ে আসতে না পারে।

সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনতি পরিলক্ষিত না হয় বলে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন ৷

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে