ডেস্ক রিপোর্ট : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে গেট বন্ধ করে ভিপি নুর এবং তার সহযোগীদের ওপর হামলার ঘটনায় আহত তুহিন ফারাবিকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

রোববার রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দীন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ফারাবির খিঁচুনি ছিল। তাই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ফারাবি বাদে বাকি তিনজন যারা ওয়ান স্টপ ইমার্জেন্সি সেন্টারের ছিল তাদের মধ্যে দুজনকে কেবিনে নেয়া হয়েছে। বাকি একজনকে সেখানেই আইসিইউতে পর্যবেক্ষণ করা হচ্ছে।

নাসির উদ্দীন আরও জানান, প্রায় ২৫ জনের মতো হাসপাতালে এসেছিল। পাঁচ থেকে সাত জনকে পর্যবেক্ষণে রাখা হয়। তাদের এক্সরে ও সিটিস্ক্যান করা হয়েছে।

তুহিন ফারাবি রাজধানীর চার্টার্ড ইউনিভার্সিটি কলেজের শিক্ষার্থী। একইসঙ্গে তিনি বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক এবং কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক।

তার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায়।

রোববার দুপুরে ডাকসুর মূল ফটক বন্ধ করে নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

হামলার সময় ভিপির কক্ষে লাইট বন্ধ করে বাঁশ ও রড দিয়ে তাদের বেধড়ক পেটানো হয়। এতে নুর ও তার সংগঠনের অন্তত ১৭ জন নেতাকর্মী আহত হন।

J/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে