ডেস্ক রিপোর্ট: অনেক দিন পর মেগা কাস্টিংয়ের ছবি রিলিজ পেতে চলছে। সঙ্গে চরিত্র বিন্যাসে থাকছে বৈচিত্র। সব মিলিয়ে অক্টোবরের ১৮ তারিখটা হতে যাচ্ছে ‘ডনগিরি’র জন্য মেগা কাস্টিং অক্টোবর ধামাকা। প্রয়াত যোশেফ শতাব্দির কাহিনী ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন পরীমনিকে অভিষেক করানো চিত্রপরিচালক শাহ আলম মন্ডল।

ডনগিরি ছবির একটি দৃশ্যপুরোপুরি অ্যাকশন আর ট্রায়ঙ্গুলার প্রেম ঘরানার এই ছবিতে বাংলাদেশ চলচ্চিত্রের সবেচেয়ে প্রবীন অভিনেতা হাসান ইমামকে দেখা যাবে বিশেষ একটি চরিত্রে। তিনি ছাড়াও এ ছবির চরিত্র বিন্যাসে রাখা হয়েছে একাধারে প্রয়াত শক্তিমান অভিনেতা মিজু আহমেদ, শর্মিলী আহমেদ, লায়লা হাসান, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অরুণা বিশ^াস, অমিত হাসান, আলী রাজ, শিবা সানুর মতো এক ঝাঁক বিশ^স্ত মুখ। এছাড়াও ছবির চরিত্রবিন্যাসকে সার্পোটিং দিয়ে সমৃদ্ধ করতে দেখা যাবে- ডি জে সোহেল, এস আই ফারুক, সীমান্ত, রেজাউল করিম, জিয়া তালুকদার, আর কে রতন। একজোড়া নতুন মুখও নির্মাতা রেখেছেন যথাক্রমে তারা হলেন- ঐশিক শামীম ও রাইসিয়া। এ ব্যাপারে শিগগিরই নির্মাতা গণমাধ্যমগুলো বলবেন বলে জানিয়েছেন। তিনি বলেন এ ছবির মধ্য দিয়ে অনেক দিন পর বহু ছবির সফল জুটি আলীরাজ ও অরুণা বিশ^াসকে চরিত্র রূপায়ণে দেখা যাবে। 
যাদের ঘিরে গল্প এগিয়েছে তারা হলেন- জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও এমিয়া এমি। এটি এমির অভিষিক্ত সিনেমা।

ডনগিরি ছবির একটি দৃশ্যশাহ আলম মন্ডল বলেন, ‘ডনগিরি বিগ বাজেটের তারকাবহুল সিনেমা। আমি আশাবাদী সিনেমাটি নিয়ে। আশাবাদী এ কারণেই যে ছবির সংগীত লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, কবির বকুলের মতো গুণীজনরা আর এর সংগীত আয়োজন করেছেন ইমন সাহা। গানগুলোতে কন্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনক চাপা, পড়শি, লেমিস ও ইমরান। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন ডি এইচ চুন্নু। আশা করছি, সব মিলিয়ে সিনেমাটি দর্শক প্রিয়তা পাবে। 

A/K/N



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে