এম ডি বাবুল: র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর নয়াপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭ আগস্ট ২০২৩ তারিখ ভোর অনুমান ০৫.০৫ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট দুইজন মাদক কারবারী ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও সাথে থাকা ০২টি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে তাদের হেফাজত হতে সর্বমোট ১,০০,০০০ (এক লক্ষ) পিস ইয়াবা ট্যাবলেট, ০২টি স্মার্ট ও ০২টি বাটন মোবাইল ফোন এবং ০৬টি সীম কার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিস্তারিত পরিচয় ১। মোঃ রফিক (৪৪), পিতা-আহমদ হোছন, মাতা-রহিমা খাতুন এবং ২। শামসুল আলম (৪০), পিতা-মৃত নূর ইসলাম, মাতা-আমিনা খাতুন, উভয় সাং-উত্তর নয়াপাড়া, ১নং ওয়ার্ড, ইউনিয়ন-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত মাদক কারবারীদ্বয় বেশ কিছু দিন ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ সদর’সহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে