মোঃগোলাম মাওলা, কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলা শৌলজালিয়া ইউনিয়ন উওর বলতলা একটি ব্রীজ ও রাস্তা টিঝুঁকিপূর্ণ, এই রাস্তা দিয়ে প্রতি দিন গ্রামের শতো শতো মানুষ আসা-যাওয়া করে।

পাশেই রয়েছে একটি শিক্ষা প্রতিষ্ঠান। ছাত্র-ছাত্রীদের আসতে সমস্যার সম্মুখীন হতে হয়। যে কোনো সময় ব্রীজ ভেঙে পড়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। ইয়াসের প্রভাবে বন্যার কারণে ব্রীজও রাস্তা আরো বেশি ক্ষতিগ্রস্ত হয়ে গেছে।

সরোজমিনে গিয়ে দেখা যায়, সংস্কারের অভাবে ব্রীজ ও রাস্তা ভেঙে যাচ্ছে। মানুষ চলাচলে মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। এছাড়াও রাস্তা ভেঙ্গে বিলীন হয়ে গেছে। ফলে সাধারণ মানুষের দুর্ভোগের শেষ নেই। পাশাপাশি এই পথে পার্শ্ববর্তী দোগোনা বাজার মাটি ভাঙ্গা বাজার সহ অনেক এলাকার মানুষের যাতায়াত রয়েছে। পুরোনো ব্রিজও রাস্তা হওয়ায় অনেক দিন থেকেই ঝুঁকিতে আছে। এতে শত শত মানুষ ঝুঁকির মধ্যে পড়েছে। স্থানীয়রা আশঙ্কা করছেন যেকোনো সময় ব্রিজটি খালের মধ্যে ধ্বসে পড়তে পারে।

স্থানীয় ভুক্তভোগী মোঃ কেতাব আলি ও মোঃ হাবিব বলেন, আমাদের দাবি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই ভোগান্তি থেকে আমাদের রক্ষা করুন। জনগনের ভোগান্তির শেষ নেই, এমন ভোগান্তি থেকে দ্রুত পরিত্রানের দাবী সকল জনসাধারনের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে