মোঃগোলাম মাওলা, ঝালকাঠি প্রতিনিধি: নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে টানা দুই হাজার তম দিন উদযাপন করা হয়। ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি। ২০০০তম দিন উদযাপন উপলক্ষে আয়োজন করে ঝালকাঠি জেলা দায়িত্বশীল নেতৃবৃন্দ এবং গর্বিত সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন এর বিভিন্ন কার্যক্রম সম্পর্কে জেলা প্রতিনিধি মানসুরা ইসলাম ফাহিমা বক্তব্য দেন, তিনি নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন এর বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন। নিজের বলার মত গল্প ফাউন্ডেশন ২০০০ তম টানা প্রশিক্ষণের দিন উদযাপন করতে পেরে খুব আনন্দিত এবং তিনি বলেন এটা একমাত্র প্লাটফর্ম নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন যেখানে “সোনার মানুষ তৈরি” করার জন্য কাজ করছেন। যেখানে প্রতিদিনই সেশন চর্চার মতন ক্লাস এবং বিভিন্ন দিক নির্দেশনা আলোচনা,বিভিন্ন রকমের স্কিলস্ ডেভেলপমেন্টে,লাখ লাখ উদ্যোক্তা তৈরির কাজ করছেন। এই প্লাটফর্ম থেকে শিক্ষা নিয়ে সাবলম্বী এবং উদ্যোক্তা হয়েছেন লাখো মানুষ। তিনি আরো বলেন নিজের বলার মতো গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইকবাল বাহার জাহিদ আমাদের এরকম একটা প্লাটফর্ম উপহার দিয়েছেন এজন্য আমরা তার প্রতি আজীবন কৃতজ্ঞতা প্রকাশ করিব।
এছাড়াও এ প্রোগ্রামে বিভিন্ন দায়িত্বশীলরা প্লাটফর্ম সম্পর্কে এবং এটা কিভাবে সোনার মানুষ তৈরির কারিগর হিসেবে কাজ করছেন তার ধারনা দেন। সাংবাদিক এবং মানবাধিকার কর্মী এম এ আজিজ কাঠালিয়া রিপোর্টার তিনি এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এরপরে ২০০০ তম দিন উদযাপন উপলক্ষে কেক কাটা নতুন সদস্য ও নতুন উপজেলা প্রতিনিধিদের ফুল দিয়ে বরণ এবং অনুষ্ঠান উপলক্ষে যারা স্পন্সর করছেন তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মধ্যে দিয়ে প্রোগ্রাম কার্যক্রম সম্পন্ন হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে