আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য প্রার্থী শাহিনুর ইসলাম শাহীন।
আগামী (১৭ অক্টোবর) লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ২নং ওয়ার্ডের সদস্য পদে (হাতীবান্ধা উপজেলা) বাংলাদেশ আওয়ামী যুবলীগ হাতীবান্ধা উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহীন টিউবওয়েল প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন।

যতই দিন যাচ্ছে ততই শাহিনুর ইসলাম শাহীন টিউবওয়েল জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। রাজনৈতিক পরিবারের বেড়ে উঠা শাহীন ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ হাতীবান্ধা উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ছোটবেলা থেকেই জনগণের প্রতিনিধি হিসেবে তাদের পাশে থেকে কিছু করার বাসনা থেকেই আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করছেন।

শাহিনুর ইসলাম শাহীন বলেন, জেলা পরিষদ থেকে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে উন্নয়নমুলক কাজ হয়ে থাকে। আমি মনে করি, জেলা পরিষদের চেয়ারম্যানের পাশাপাশি সদস্যদের ও এলাকার উন্নয়নের জন্য কাজ করার সুযোগ রয়েছে। ইনশাআল্লাহ আমি নির্বাচিত হলে, সন্মানিত সকল ভোটারদের সাথে সমন্বয় ও সকলের মতামতের ভিত্তিতে আমার নির্বাচনী এলাকার সমস্যা চিহিত করে, জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে একটি মডেল ওয়ার্ডে রুপান্তিত করতে পারবো।

তিনি আরো বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারন সদস্যরা নির্বাচিত হন। এলাকার উন্নয়নের স্বার্থে হাতীবান্ধা উপজেলার জনপ্রতিনিধিরা আমাকে তাদের ভোট দেবেন বলে আমি আশাবাদী। জননেত্রী শেখ হাসিনা আমার যোগ্যতার মুল্যায়ন করে যুবলীগ হাতীবান্ধা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনোনিত করেছেন দেশের ও দলের জন্য কাজ করতে।

আগামী ১৭ অক্টোবর লালমনিরহাট জেলা পরিষদের সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে বিজয়ী হতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে