jnu dhaka 3

বিডি নীয়ালা নিউজ(১৯ই  আগস্ট ২০১৬ইং)এম এম মুজাহিদ উদ্দীন, ঢাকা দক্ষিন প্রতিনিধি:  আজ শুক্রবার বেলা ১০টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব(জেএনইউসিসি)এর আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এক শ্রেণীকক্ষে লেডারশিপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম-২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানেরর প্রথম দিনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ম্যানেজমেন্ট ট্রেইনি নিয়োগ দিয়েছে।জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যেকোনো ক্লাবের ইতিহাসে এটি সব থেকে বড় নিয়োগ।নিয়োগ প্রক্রিয়াটি দীর্ঘ ৩ মাস ধরে চলছিল।প্রথমে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগ থেকে প্রায় ৫০০ শিক্ষার্থীর সিভি জমা দিয়েছিল,তারমধ্যে থেকে বাছাই করে প্রায় ৩৫০ জনকে এমসিকিউ এবং রিটেন পরীক্ষার জন্য নির্বাচিত করেছিল।আবার এই পরীক্ষার মাধ্যমে ৭২জনকে ভাইভার জন্য নির্বাচিত করেছিল। সর্বশেষ এই প্রক্রিয়ার মাধ্যমে ৩০ জন ইন্টার্ন এবং ১০ জন ভলান্টিয়ার নিয়োগ দেয়া হয়। ধারাবাহিক উন্নয়ন কার্যক্রমের মাধ্যমে এই নিয়োগ প্রাপ্তরাই ভবিষ্যতে ক্যারিয়ার ক্লাবের নেতৃত্ব দিবে।
jnu dhaka
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাকালীন পরিচালকবৃন্দ তাদের মধ্যে কেউবা হয়েছেন খ্যাতনামা মাল্টিন্যাশনাল কোম্পানির নির্বাহী, কেউ ব্যাংকার আবার কেউবা হয়েছেন বিশ্ববিদ্যালয়েরর শিক্ষক। তাদের মধ্যে উপস্থিত ছিলেন-হাফিজুর রহমান, কেএম হাবাবুর রহমান, পল্লব মৌলিক,জাহিদুর রহমান সহ আরো অনেকে।অনুষ্ঠানে সভাপতি মোঃ আল আমিন এবং সহ সভাপতি ফারহানা রহমান ক্লাবের উদ্দেশ্য, ইতিহাস এবং প্রতিষ্ঠাকালীন সদস্যদের ডকুমেন্টারির মাধ্যমে পরিচয় করিয়ে দেন। নিয়োগপ্রাপ্ত বেলা ১২ টার দিকে নিয়োগপত্র হস্তান্তর করা হয়।অনুষ্ঠান শেষে ক্লাবের পরিচালকবৃন্দ ও সদ্য নিয়োগপ্রাপ্তরা ক্লাব তথা জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে