jeet+shakib khan

বিডি নীয়ালা নিউজ(১২ই জুলাই  ২০১৬ইং)-বিনোদন ডেস্কঃ ঈদে দেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে যৌথ প্রযোজনার দুটি ছবি। একটিতে ঢাকায় চলচ্চিত্রের কিং খান খ্যাত অভিনেতা শাকিব খানে বিপরীতে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। আর অন্যটিতে রয়েছে কলকাতার সুপারস্টার জিতের বিপরীতে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া।

সিনেমা দুটির গান এবং টিজার মুক্তির সময় থেকেই জিতের চেয়ে জনপ্রিয়তায় বেশ এগিয়ে ছিলেন শাকিব। আর সিনামা মুক্তির পরও সেই ধারাবাহিকতা ধরে রেখেছে সাকিবের ‘শিকারী’।

আয়ের দিক থেকে দুটি ছবিই ভালো অবস্থানে থাকলেও জিতের বাদশা’র চেয়ে এগিয়ে রয়েছে শাকিবের শিকারী।

ঈদের দিন মুক্তি পাওয়া চার চলচ্চিত্রে এখনও জমজমাট সিনেমাপাড়া। হলে হলে দর্শকের উপচে পড়া ভীড় দেখে আশার আলো দেখছেন রাজধানীর হল মালিকরা। কোথাও কোথাও হল পূর্ণ হয়ে যাচ্ছে।

তবে বিগ বাজেটের এই চার ছবির দৌড়ে এখন পর্যন্ত ৯৮টি হলে মুক্তি পাওয়া শাকিব খান-শ্রাবন্তী অভিনীত যৌথ প্রযোজনার ‘শিকারী’ এগিয়ে রয়েছে। চলচ্চিত্রটিই এরই মধ্যে দর্শকদের মাঝে সাড়া ফেলেছে।

অন্যদিকে ঢাকাই সিনেমার মূল প্রতিদ্বন্দ্বী শাকিব খানের বিপরীতে টিকে থাকার লড়াই করছেন কলকাতার হার্টথ্রব নায়ক জিৎ। যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রটিও দর্শক টানতে সক্ষম হয়েছে বলে জানা গেছে। সঙ্গী হিসেবে জিৎ পেয়েছেন ঢালিউডের নায়িকা নুসরাত ফারিয়াকে। ‘বাদশা’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে ৫৮টি হলে।

তবে হল সংগঠকদের দাবি ‘ওয়ান এবং টু’ অবস্থান দখল করে আছে যৌথ প্রযোজনার দু’টি ছবি। চারটি ছবির মধ্যে শাকিবের ‘শিকারী’ ও জিতের ‘বাদশা’ ওয়ান এবং টু পজিশনে রয়েছে। শাকিব খান ঢালিউডের নাম্বার ওয়ান হিরো পাশাপাশি ভিন্ন লুকে সিনেপর্দায় আসায় জিৎকে পেছনে ফেলে এক নাম্বারে আছেন এখনো।

 

 

 

bdlive

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে