Recommended
No menu items!
More
    Home Blog

    জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময়

    নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    গতকাল ২৭ ই মে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় জাপা চেয়ারম্যান কার্যালয়ে গুলশানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জাপা কো চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, সভাপতিত্ব করেন জাপা কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মেজর অবঃ সিকদার আনিসুর রহমান।

    এছাড়াও উপস্হিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ডাঃ জহিরুল ইসলাম,গোলাম মুস্তফা সরকার, এজাজ আহমেদ খান, বজলুর রহমান পাটোয়ারি, মোঃ গিয়াস উদ্দিন সহ ঢাকা মহানগর উত্তরের সকল থানা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন।

    সকল থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক গণ স্বস্ব থানার সাংগঠনিক কার্যক্রম নিয়ে কথা বলেন।

    মতবিনিময় সভার প্রধান অতিথি মনযোগ সহকারে সকল নেতৃবৃন্দের বক্ত শুনেন এবং বক্তব্যে কো চেয়ারম্যান ঢাকা উত্তর মহানগরের কার্যক্রম কে আরো ব্যাপক আকারে হাতে নেওয়ার পরামর্শ দেন।

    প্রতিটি থানা কমিটি, ইউনিট কমিটি,ওয়ার্ড কমিটি কে আরো শক্তিশালী করারও পরামর্শ প্রদান করেন।থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের প্রতি সপ্তাহে একটি করে মিটিং ও তার স্হির চিত্র কেন্দ্রে পাঠানোর নির্দেশ করেন।যতদ্রুত সম্ভব প্রতিটি থানা কমিটিকে পূর্ণাঙ্গ কমিটির কাজ টি সম্পন্ন করা যায় সে ব্যপারে দ্রুত পদক্ষেপ নেওয়ার জুড় সুপারিশ করেন।

    কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ জহিরুল ইসলাম তার মুল্যবান বক্তব্যে সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহব্বান জানান।

    উনার নিজ এলাকা বাড্ডা ভাটারা,রামপুরা কে যে ভাবে সুসংগঠিত করে কাজ করছেন তা তুলে ধরেন। তার ধারাবাহিকতায় সকল থানা নেতৃবৃন্দ যদি কাজ করে তাহলে আমাদের কার্যক্রম বেগবান হবে বলে বিশ্বাস করেন।

    সভার সভাপতি মেজর অবঃ সিকদার আনিছুর রহমান তার সমাপনি বক্তব্যে সকল কে আরো বেশী বেশী সাংগঠনিক কর্মসুচী হাতে নেওয়ার পরামর্শ দেন এবং সকল ধন্যবাদ দিয়ে মতবিনিময় সভার কাজ শেষ করেন।

    Facebooktwitterredditpinterestlinkedinmail
    Social Media Auto Publish Powered By : XYZScripts.com