মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের সদরে এক যুবতীকে অপহরণ করে ধর্ষণ করা মোঃ হিরো (৩৪) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। সোমবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে সদরের বিশ্বাসপাড়া এলাকার একটি বাড়ি থেকে ভিকটিম উদ্ধারপূর্বক তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

গ্রেপ্তারকৃত হলেন পাঁচবিবি উপজেলার মাষ্টারপাড়া এলাকার ফজল করিম বাবুয়ার ছেলে মোঃহিরো।

র‌্যাব জানায়, অভিযুক্ত মোঃ হিরো গত ১৪ জানুয়ারি শনিবারে ভিকটিম কে সদরের বিশ্বাসপাড়া একটি ভাড়া বাড়িতে আটকে রেখে জোরপূর্বক অনৈতিক কাজে বাধ্য করে। পরবর্তীতে ১৫ জানুয়ারি তারিখে ভিকটিমের পরিবার র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে তাদের অবস্থান সনাক্তকরণের মাধ্যমে সোমবার রাতে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের আভিযানিক দল অপারেশন পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার পূর্বক অভিযুক্ত মোঃ হিরোকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান জানান,ভিকটিমের পরিবার র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে তাদের অবস্থান সনাক্তকরণের মাধ্যমে ভিকটিমকে উদ্ধারসহ অভিযুক্ত মোঃ হিরোকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে