মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের রেলপথের পৃথক দুটি স্থানে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে সকালে সদর উপজেলার তেঘর রেলক্রসিং এলাকায় দুর্গা রানী কুন্ডু নামে এক মহিলা নিহত হয়েছেন নিহত মহিলা জয়পুরহাট পৌরশহরের চিত্রাপাড়া এলাকার মৃত শিবু কুন্ডুর স্ত্রী।

নিহত দুর্গা রানী কুন্ডুর স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক সকাল সাড়ে ৯টার দিকে তেঘর রেলগেট এলাকায় রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় পেছন থেকে আসা চিলাহাটি থেকে ছেড়ে রাজশাহী অভিমুখী বরেন্দ্র এক্সপ্রেস তাকে ধাক্কা দিলে তিনি রেললাইনে কাঁটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের বাড়ির পাশেই ঘটনাটি ঘটায় পুলিশ খবর পাওয়ার আগেই স্বজনরা মরদেহটি বাড়ি নিয়ে যান।

অপরদিকে, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের খদ্দা গ্রামের খিরার পুকুর এলাকার রেললাইন পার হতে গেলে একই ট্রেন চিলাহাটি থেকে ছেড়ে রাজশাহী অভিমুখী বরেন্দ্র এক্সপ্রেসের ধাক্কায় মো: মমনু (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার কয়া গ্রামের মো:মজিবর রহমানের ছেলে বলে তার পরিচয় পাওয়া গেছে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেইলকে বলেন, একই জেলার দুইটি পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যুর খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজন ব্যক্তির মরদেহ উদ্ধার করেছ। অপরজনের লাশ পরিবার আগেই নিয়ে চলে গেছে৷ নিহত মমনুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে