মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের চাঞ্চল্যকর কিষণ রুংটা হত্যা মামলার আসামী জনাব আলী(৩৭ কে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে। জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোস্তফা জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে গত কাল শনিবার সন্ধ্যায় জেলার গুয়াবাড়ীঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। রাতেই র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃত আসামী কালাই উপজেলার বিয়ালা গ্রামের জাইবর আলীর ছেলে। র‌্যাব সুত্র জানায়, ২০১৮ সালের ১৯ শে ডিসেম্বর কিষন রুংটা জয়পুরহাট পৌর এলাকার মাড়োয়ারী পট্টি তার নিজ বাড়িতে খুন হন। এসময় তার বাড়ি হতে দুর্বত্তরা প্রায় ৮লক্ষ দশ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এঘটনায় নিহতের ছেলে বিপিন রুংটা ঐ বছরের ২২ শে ডিসেম্বর জয়পুরহাট সদর থানায় একটি মামলা করেন। যাহার মামলা নং-২৯, তাং-২২/১২/২০১৮, ধারা-৩০২/৩৮০ পেনাল কোড ১৮৬০ ।

দীর্ঘদিন পরে আদালত মামলাটি জয়পুরহাট সি.আই.ডি’র কাছে হস্তান্তর করে। এরপর সি.আই.ডি জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কাছে আসামি গ্রেফতারের জন্য তথ্যপ্রযুক্তির সহায়তা চাইলে র‌্যাব সিডি আর ও বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিকে সনাক্ত ও গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীকে জিডি মূলে জয়পুরহাট সি.আই.ডি কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে