মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে প্রতিবন্ধি নারী সহ চারজন আহত হয়েছে। আহতদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে। এক জনের অবস্থা আশংকা জনক হওয়ার কত্যর্বরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করেছেন। ঘটনাটি ঘটেছে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের মুশরুত পানিয়াল পুকুর অথাও পাড়া গ্রামে। 
শনিবার দুপুর ১ টার সময় মুশরুত পানিয়াল পুকুর গ্রামের এয়াকুব আলী ও তার পরিবারের লোকজন দীর্ঘদিন থেকে একই গ্রামের মৃত জাফর উদ্দিনের ছেলে মঞ্জুরুল ইসলামের ১১ শতাংশ জমি জবর দখল করে আছে। জমির কাগজ দেখতে চেয়ে গ্রাম্য শালিস বিচার করে তারা তা উদ্ধার করতে পারেনি। আবারো মঞ্জুরুল ও তার পরিবারের বসত ভিটার ২ শতক জমি জবর দখল করার জন্য এয়াকুব আলী(৫৫) ও তার পরিবারের লোকজন দখল করার চেষ্টা করলে মঞ্জুরুল ও তার পরিবারে লোকজন বাঁধা দেয়।
 তখন এয়াকুব আলীর সাঙ্গপাঙ্গ মৃত হাকীম উদ্দিনের ছেলে তমিজউদ্দিন (৬০), মোস্তাফিজুর (৩২), লাল বাহাদুর (৪৫),  ও লাল বাহাদুরের ছেলে তাইজুল (২৫), ফয়জুল (২২), এবং এয়াকুব আলীর ছেলে আলী আকবর হোলাই (৩৫),রশিদুল ইসলাম বিষাউ (৩০), স্ত্রী জেসমিন (৪৫) তাদের জমিতে এসে খুঁটি দিতে যায়। তাদেরকে বাঁধা দিলে চড়াও হয়ে প্রতিবন্ধি রোখসানা ( ৩৮) ও মঞ্জুরুল ইসলাম(৪০), ছাবিনা খাতুন (৩৮), মালেকা খাতুন (৬০) কে পিটিয়ে আহত করে। 
নিতাই ইউপির চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক বলেন জমি নিয়ে দু’পক্ষের মারামারি হয়েছে বলে শুনেছি। 
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়ালের সাথে কথা হলে তিনি বলেন এখনো লিখিত অভিযোগ পায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে