জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে, এম এম মুজাহিদ উদ্দীনঃ খুলনা জেলার কৃতি সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মহি উদ্দীন মাহি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নির্বাচিত হওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় খুলনা জেলার ছাত্র সংসদের পক্ষ থেকে বসন্তের প্রথমদিনে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

গতকাল  বেলা ২টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত খুলনা জেলার শিক্ষার্থীদের সংগঠন খুলনা জেলা ছাত্র সংসদের পক্ষ থেকে সহকারী প্রক্টর মোঃ মহি উদ্দীন মাহির অফিস রুমে এ শুভেচ্ছা জানানো হয়।আর মিষ্টিমুখ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্র সংসদের পক্ষ থেকে অজয় বিশ্বাস বাবু,ফারদিন সোহাগ,নুসরাত ফারিয়া, বুরহান উদ্দীন সোহাগ,এম এম মুজাহিদ উদ্দীন,হুসাইন,সুজন,মনিশা মন্ডল,পম্পা মন্ডল সহ আরো অনেকে।

এসময় সহকারী প্রক্টর মোঃ মহি উদ্দীন মাহি তার এলাকা খুলনা জেলার শিক্ষার্থীদের বলেন,তোমরা একে অপরকে সব সময় সহযোগীতা করবা।বড়রা ছোটদের খোজ খবর নিবে,আর ছোটরা ও বড়দের সাহায্য করবে।তিনি আরো বলেন আমি ছাত্র থাকা কালীন আমার এলাকার বড় ভাই-বোন,ছোট ভাই-বোন সকলকে সহযোগীতা করতাম ভালবাসতাম।আর আশাকরি তোমরা ও সেই পথ অনুসরন করবে।তোমাদের জন্য আমার পক্ষ থেকে সব সময় যেকোনো প্রকারের সাহায্য সহযোগীতার হাত খোলা থাকবে।তোমরা গড়ে তুলবে ভালবাসার বন্ধন।

এসময় খুলনা জেলার শিক্ষার্থীরা সহকারী প্রক্টর মোঃ মহি উদ্দীন মাহির সব সময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে