jogonnath university

এম এম মুজাহিদ উদ্দীন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের বি, ই ও ডি ইউনিটের ভর্তি কার্যক্রমের তারিখ পরিবর্তন করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধা সোয়া ৫ টায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও গবেষনা অধিদপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
জনসংযোগ, তথ্য ও গবেষনা অধিদপ্তর থেকে জানাযায়, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ডি ইউনিটের বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষাৎকার ২৮ ডিসেম্বরের পরিবর্তে ২ জানুয়ারি সকাল ১০টায় হতে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান ডিন অনুষদের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। ২ জানুয়ারি কোটায় মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে এবং মনোনীতদের ৩ জানুয়ারি হতে ৫ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। তবে ‘ডি’ ইউনিটের ১ম হতে ৫ম মেধা তালিকা প্রকাশ ও ভর্তি কার্যক্রমের তারিখ অপরিবর্তিত রয়েছে।
অন্যদিকে, ‘বি’ ও ‘ই’ ইউনিটের ১ম মনোনয়নে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম তারিখ অপরিবর্তিত রয়েছে। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তী মেধা তালিকা প্রকাশ করা হবে। কিন্তু ২য় থেকে ৫ম মেধা তালিকা প্রকাশের সময় ও ভর্তি কার্যক্রমের সময় পরিবর্তন করা হয়েছে। ‘বি’ ও ‘ই’ ইউনিটের ১ ডিসেম্বর প্রকাশিতব্য দ্বিতীয় মেধা তালিকার নির্বাচিত শিক্ষার্থীদের ৪ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বরের মধ্যে, ৭ ডিসেম্বর প্রকাশিতব্য তৃতীয় মেধা তালিকার শিক্ষার্থীদের ৮ ডিসেম্বর ও ১১ ডিসেম্বরের মধ্যে, ১৩ ডিসেম্বর প্রকাশিতব্য চতুর্থ মেধা তালিকার শিক্ষার্থীদের ১৪ ডিসেম্বর হতে ১৫ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। ৫ম মেধা তালিকা প্রণয়নের লক্ষ্যে মেধাক্রমের সিরিয়াল, সময় ও স্থান ২৬ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে এবং তাদের সাক্ষাৎকার ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
‘বি’ ও ‘ই’ ইউনিটের বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষাৎকার ১৩ ডিসেম্বর সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত কলা অনুষদের ডিন অনুষদের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। ১৫ ডিসেম্বর কোটায় মেধা তালিকা প্রকাশ করা হবে এবং মনোনীতদের ২৬ ডিসেম্বর ও ২৭ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd.com)-এর মাধ্যমে জানানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে