মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ তৃতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার সাথে সাথে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান মো. শফিকুল ইসলাম খান।

বৃহস্পতিবার (১৪অক্টোবর) কুলিয়ারচর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করার সাথে সাথে নৌকা মাঝি হতে চেয়েছেন তিনি।

মো. শফিকুল ইসলাম খান ১৯৬৫ সালের ২৯ জানুয়ারি উপজেলার ছয়সূতী ইউনিয়নের লোকমানখারকান্দি গ্রামে এক সম্ভ্রান্ত আওয়ামী পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মৃত মো. মজলিস খাঁন। তিনি ১৯৮২ সালে ছাত্র জীবনে ভৈরব হাজী আসমত কলেজ ছাত্রলীগ শাখার কার্যকরী সদস্য নির্বাচিত হয়ে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। পরে তিনি ১৯৮৪ সালে কুলিয়ারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক ছিলেন। ১৯৯৬ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কুলিয়ারচর-ভৈরব উপজেলা এলাকার পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ছয়সূতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন দেওয়া হলে বিজয়ী হবেন এমন আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে