জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর থেকে গাঁজা, চা পাতাসহ মোঃ হাবিব নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব । গতকাল রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক সড়ক থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতা, নগত টাকা, ভারতীয় ও চায়না টাকা জব্দ করা হয়। আটককৃত হাবিবের বাড়ি দিনাজপুরের খানসামা উপজেলায়।

শুক্রবার (১১ মার্চ) দুপুরে র‍্যাব -১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

র‍্যাব জানায়, র‍্যাব -১৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একদল মাদক ব্যবসায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদকের চোরাচালান চালিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ব্যাপক গোয়েন্দা অনুসন্ধান এবং তৎপরতার মাধ্যমে র‍্যাব -১৩ ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ হাবিবকে গ্রেফতার করে। এসময় সু-কৌশলে চায়ের প্যাকেটের ভিতর অভিনব কায়দায় ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতা ,নগদ টাকা, ভারতীয় ও চায়না মুদ্রা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃৃত আসামীর বিরুদ্ধে সৈয়দপুর থানায় র‍্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে