সোহেল রানা, রাজশাহী প্রতিনিধিঃ  র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন প্রান্তে ইয়াবা সরবরাহ করতেন মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম (৪০)।

ভারত থেকে আসা ইয়াবা সংগ্রহ করে দীর্ঘদিন যাবত এই ব্যবসা চালিয়ে আসছিলেন সে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৪ হাজার ১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব ৫)।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া বাজার থেকে তাকে আটক করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব জানান, র‍্যাব ৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শহিদুলকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

আটককৃত শহিদুল ইসলাম শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের ইলিয়াস আলীর ছেলে।

র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ধোবড়া বাজার কানসাট-সোনামসজিদ এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব। অভিযানে কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম নেতৃত্ব দেন।

র‍্যাব আরও জানায়, ৪ হাজার ১০ পিস ইয়াবা ছাড়াও শহিদুল ইসলামের কাছ থেকে নগদ এক হাজার টাকা জব্দ করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল ইসলাম জানায়, তিনি আমদানি নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রিসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতো। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে