Chandanish pic- 24.02.2016

বিডি নীয়ালা নিউজ(২৫ই ফেব্রুয়ারী ১৬)-নজরুল ইসলাম (চট্টগ্রাম প্রতিনিধি): বই জ্ঞানের ভান্ডার, বইয়ের মাধ্যমে বিশ্বের কৃতিমান ও পৃথিবীর বিভিন্ন ইতিহাস জানা যায়, তাই এ বই প্রেমী মানুষরা কখনো গুটি গুটি বৃষ্টি উপেক্ষা করে তাদের পছন্দের বই কেনার জন্য ও প্রিয়জনকে বই উপহার দেওয়ার জন্য বই মেলায় উপস্থিত হয়েছেন।

মহান ২১ ফেব্র“য়ারি উপলক্ষে চন্দনাইশ ছাত্র সমিতি- চট্টগ্রামের উদ্যোগে ও ওমর সুলতান ফাউন্ডেশনের সহযোগিতায় ৮দিন ব্যাপী ৫২’র ভাষা আন্দোলনের অন্যতম পুরোধা প্রিন্সিপাল আবুল কাশেম বই মেলা উপজেলা সদর শাহ আমিন পার্কে ৪র্থ দিনের মেলার আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক নজরুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।

বই মেলা উদযাপন কমিটির মহাসচিব মো. নুরুল হক চৌধুরীর সভাপতিত্বে ও নুরুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম হুলাইন সালানুর ডিগ্রী কলেজের অধ্যাপক আলহাজ্ব মো: তৈয়বুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, এ জেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আহমদ, কাশেম মাহাবু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ ধর, দোহাজারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্ত্তী, হামিদুর রহমান চৌধুরী, সাংবাদিক এসএম রাশেদ, এসএম রহমান, গাছবাড়ীয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান চৌধুরী প্রমুখ। বই মেলার ৪র্থদিনে পুথি পাঠের আসর, দোহাজারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীর সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে