এম ডি বাবুল: চট্টগ্রাম জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস. এম শফিউল্লাহ বিপিএম মহোদয়ের সুনিপুন নির্দেশনা এবং অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ও ডিবি) জনাব আসাদুজ্জামানে তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মোস্তাক আহম্মদ চৌধুরীর নেতৃত্বে একটি টিম ১৭ ই মে ২০২৩ বেলা ১১:৫৫ মিনিটের সময় লোহাগাড়া থানা এলাকায় আইন শৃঙ্খলা ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে কক্সবাজার টু চট্টগ্রাম মহাসড়কে মারসা যাত্রীবাহী বাস যাহার রেজিঃ নং-চট্ট-মেট্টো-ব-১১-১১৭৭ তল্লাশি করে বাসটির বি-১ সিটের যাত্রী মাহমুদা বেগম প্রঃ হাছিনা(৫৫), কোমড় হতে তাহার নিজ হাতে বাহির করে দেওয়া একটি কালো রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো একটি পোটলার ভিতর রক্ষিত ২০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন। এ সংক্রান্তে লোহাগাড়া থানার মামলা নং-১৬, তারিখ-১৭ ই মে ২৩. ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু হয়েছে।

এবং সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানের তত্ত্বাবধানে ও সাতকানিয়া অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত এর তদারকীতে এসআই/মোঃ ছালামত উল্ল্যাহ সঙ্গীয় ফোর্সসহ ১৭ মে ২০২৩ খ্রি. ২:২০ মিনিটের দিকে বিশেষ অভিযান পরিচালনা করে সাতকানিয়া থানাধীন ছদাহা ইউপিস্থ দক্ষিণ ছদাহা হাঙ্গর রাজঘাটা সাকিনে এস.আই পার্ক কনভেনশন সেন্টার এর সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হতে আসামী সেতারা বেগম (২৮), এর নিকট হতে ৩০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ তালিকা মূলে ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। এ সংক্রান্তে সাতকানিয়া থানার মামলা নং-২৩ তারিখ-১৭ ই মে ২০২৩ . ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬(১) এর সারনীর ১০(খ) রুজু হয়েছে।

এদিকে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ জনাব আনোয়ার হোসেন এর তত্ত্বাবধানে ১৮ ই মে ২০২৩ সকাল ০৯.৪০ মিনিটের দিকে চন্দনাইশ থানাধীন চন্দনাইশ পৌরসভাস্থ উত্তর গাছবাড়িয়ায় সড়ক ও জনপথ অফিসের সামনে আসামী মঞ্জুর আলম (৩০) কে একটি সাদা রংয়ের NISSAN প্রাইভেট কার (যাহার রেজি: নং-ঢাকা মেট্রো-খ-১২-৪০৪৮) থেকে ৭০০০ (সাত হাজার) পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন। উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ তালিকা মূলে ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেট কার জব্দ করেন। এ সংক্রান্তে চন্দনাইশ থানার মামলা নং-১৮ তারিখ-১৮ ই মে ২০২৩ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের ৩৬(১) এর সারণী ১০(গ)/৩৮/৪১ রুজু হয়েছে।

পৃথক ৩ অভিযানে মোট ১২ হাজার নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এবং দুইজন নারী ও একজন পুরুষকে গ্রেফতার করা হয় তাদের বিরুদ্ধে উল্লেখিত থানায় পৃথকভাবে মামলা রুজু করে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে