আহমদ রেজা, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: চট্টগ্রাম উত্তর দক্ষিণ জেলার আয়োজিত জন সমাবেশ লক্ষ লক্ষ জনতার গন মিছিল

চট্টলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনরা চট্টগ্রাম উত্তর দক্ষিণ জেলার আয়োজিত পলো-গ্রাউন মাঠে লক্ষ লক্ষ জনতার মাঝে জয় বাংলা জয় বঙ্গবন্ধু সমাবেশ উৎসাহিত জনতার মিছিল বঙ্গবদ্ধুর মানস কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জাননায়ে সভা অনুষ্ঠিতহয়।
মঞ্চে উপস্থিত ছিলেন সড়ক ও রেল যোগাযোগ মন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য আলোচনা অংশগ্রহণ করেন। সেখানে আর ও উপস্থিত ছিলেন বীর মুক্তি যোদ্ধা সভাপতি মসীর রহমান মুক্তি যোদ্ধা। আওয়ামী কৃষক লীগ,আওয়ামী যুবলীগ,ছাত্র লীগ সহ অন্যান্য সংগাঠনিক নেতা কর্মীরাও মহিলা আওয়ামী লীগ পাটি।মঞ্চে আশে পাশে বিভিন্ন জেলা আওয়ামী সংগঠনের নেতা কর্মীরা। তাদের বিশেষ দৃষ্টি করে বক্তব্য রাখেন। নির্বাচন নাশকতা বিশৃঙ্খলা ঠেকাতে হুশিয়ারি দিয়ে আগামী সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচন করা।
উন্নয়নের মান টিকিয়ে রাখতে।একমত ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান।

দক্ষিণ জেলার সাবেক এম পি মরহুম আক্তারুজ্জামান বাবু চৌধুরীর সন্তান ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর নেত্রীতে আনোয়ারা উপজেলা সহ বিভিন্ন উপজেলার ইউনিয়নের নেতা কর্মীদের অংশ গ্রহন সহ আনোয়ারার উন্নয়ন সংস্কার করার তথ্য তুলে ধরে বলেন। আগামী নির্বাচনে প্রস্তুতিতে চট্টলা বাসীর সহযোগিতা ও নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা কে নৌকায় ভোট দিয়ে জয় করার আহ্বান।
বর্তমানে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল ও বিভাগ থেকে আগত চট্টগ্রামের মান উন্নয়ন সংস্কারের কাজ করছেন বলেন।
জন নেত্রী শেখ হাসিনার ৫০ টি প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি সব চেয়ে বেশি প্রকল্প বাস্তবায়নের কাজ করেন চট্টগ্রামে।
এটি জন সাধারণের সার্থে উল্লেখ্য করে জানান। আজ কের সমাবেশ বঙ্গবন্ধু সমাবেশ আজকের সমাবে শেখ হাসিনা সমাবে জনতা আগামী দিনের উন্নয়ন সংস্কার প্রতীক।বঙ্গ কন্যা শেখ হাসিনা বলেন ৫০ টি প্রকল্প বাস্তবায়নের মধ্যে ২৯ টি প্রকল্প চট্টগ্রামের জন সাধারনের উন্নয়ন সংস্কার মুল লক্ষ্য উদ্দেশ্য

উদাহরণ হিসেবে ঃ-

১/সর্ব বৃহৎ বঙ্গবন্ধু টানেল,
২/পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ১০ টি ১০ সরকারী বেসরকারি ভাবে চট্টগ্রাম উত্তর দক্ষিণে জেলায় সংষ্কার।
৩/ পুলিশ দারুলউলুম মাদ্রাসা।
৪/ বাঁশ খালি গন্ডা মারা কয়লা বিদ্যুৎকেন্দ্র।
৫/সীতাকুণ্ড কুমিরা টেনিক্যাল স্কুল।
৬/সন্দ্বীপ বর্ণা প্রতিরোধ সংস্থা সংষ্কার সহ ২৯ টি প্রকল্প বাস্তবায়ন করেন।বিভিন্ন শিল্প খাতে রপ্তানির বন্দর কতৃক আমদানি সুযোগ করে দেওয়া সহ সেই সাথে কালুরঘাট ব্রীজ ও রেল লাইন সংষ্কার প্রস্তুতি নিচ্ছে বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন।

দেশের সন্ত্রাসী জঙ্গি গোষ্ঠীর জামায়াতি ও বিভিন্ন দুর্নীতি ঠেকাতে হুশিয়ারি জানানিয়ে।
এদেশ আমাদের গর্ব এ দেশ মাঠি ও মানুষের। সবাই মিলে এক সাথে কাজ করবো বলেন। সভা সমাপ্তি করেন। এর পর বিভিন্ন সংষ্কারিত প্রকল্পের কাজ গুলো উদ্ভোদন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে