জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: বিগত সময়ে সলঙ্গা থানার ৪ নং ঘুড়কা ইউনিয়নে বিপুল ভোটের ব্যবধানে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন আলহাজ্ব জিল্লুর রহমান সরকার। তিনি নির্বাচিত হওয়ার পর থেকেই ইউপি সদস্যদের সার্বিক সহযোগীতা, দিক-নির্দেশনায় সুষ্ঠু ও সুন্দরভাবে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম ইউনিয়ন ও এলাকার উন্নয়নে সফলভাবে সম্পাদন করে আসছেন। জনসেবা প্রদানের মাধ্যমে এলাকায় সফল ও জনবান্ধব চেয়ারম্যান হিসেবে অধিষ্ঠিত হয়েছেন তিনি।

ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ দলীয় নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার সু সম্পর্ক। আগামী ১১ নভেম্বরের নির্বাচনে আবারো তিনি ঘুড়কা ইউনিয়নবাসীসহ সকলের দোয়া, সহযোগীতা ও পরামর্শ চেয়েছেন। স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক কাজ করে দলমত নির্বিশেষে তিনি এই ইউনিয়নের মধ্যে আস্থা অর্জন করেছেন।

এছাড়াও ঘুড়কা ইউনিয়ন পরিষদে বরাদ্দকৃত টিআর, কাবিখা-টাবিখা, কর্মসৃজন প্রকল্প, এলজিএসপি, ওয়ান পারসেন্ট, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষা সামগ্রী, কমিউনিটি ক্লিনিকে আসবাব পত্র, অবহেলিত রাস্তাঘাট সংস্কার ও জলাবদ্ধতা দূরীকরণে ব্রীজ ও কালভার্ট নির্মাণ,সলঙ্গা,ঘুড়কা,ভুঁইয়াগাতী হাটের উল্লেখযোগ্য উন্নয়নে কাজ করেছেন। বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, জনগণের আস্থাভাজন পরিশ্রমী সিনিয়র ব্যক্তিত্ব, চেয়ারম্যান জিল্লুর রহমান সরকার ঘুড়কা ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান।ঘুড়কার রাজনৈতিক নেতা, ব্যবসায়ী ও স্থানীয় ভোটাররা জানান, ৯ বছর সলঙ্গা থানা আওয়ামী লীগের তৎকালিন সভাপতির দায়িত্বে ছিলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,আওয়ামী পরিবারের সন্তান,ঘুড়কা ইউনিয়নের উন্নয়নে ও মানুষের কল্যাণে ব্যাপকভাবে কাজ করে চলেছেন। মাননীয় প্রধান মন্ত্রী,জননেত্রী শেখ হাসিনা ঘুড়কায় নৌকার টিকিটের ৯ জন প্রার্থীর মধ্যে সিনিয়র ব্যক্তিত্ব জিল্লুর রহমান সরকারকে নাগরিক সেবা ও ঘুড়কার উন্নয়নের প্রত্যাশায় আবারো নৌকার প্রতীক বরাদ্দ দিয়েছেন, যেন ভোটাররা আবারও তার পক্ষে রায় দেন। চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান সরকার ঘুড়কা ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে এবং ঘুড়কাকে আধুনিক ও মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে নৌকা প্রতীকে সিল দিয়ে ভোটারদের মুল্যবান ভোট,
সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে