আজিজ খান, গোলাপগঞ্জ (সিলেট) থেকে: বৈশ্বিক মহামারী করোনাভাইরাস রোধে, জনসমাগম নিয়ন্ত্রণ রাখতে গোলাপগঞ্জ বাজার ও ঢাকাদক্ষিণ বাজারের মাছ ও সবজির (কাঁচাবাজার) দোকান অস্থায়ী জায়গায় স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

১৯ এপ্রিল রোববার দুপুর ১২টায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্য্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানের সভাপতিত্বে আগামী মঙ্গলবার থেকে গোলাপগঞ্জ বাজারের কাঁচাবাজার, মাছ বাজার সরকারি এম.সি. একাডেমি স্কুল ও কলেজ মাঠে এবং ঢাকাদক্ষিণ কাঁচাবাজার ও মাছবাজার ঢাকাদক্ষিণ বহুমুখী উ”চ বিদ্যালয় মাঠে বসানোর সিদ্ধান্তের নেওয়া হয়।

এছাড়াও সরকারি নির্দেশনা অমান্য করে যেসব মসজিদে ৫ ওয়াক্ত নামাজ বিশেষ করে শুক্রবারে জুম্মাা নামাজে ব্যাপকভাবে জামাত হয়েছে সে সব মসজিদকে তদারকির সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে সর্বমহলকে সহযোগিতার আহবান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের আহবায়ক কমিটির পক্ষে আহবায়ক তাজিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী, ঢাকাদক্ষিণ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জামাল আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, গোলাপগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য ব্যবসায়ী সমিতির পক্ষে ইজ্জাদ আলী প্রমুখ।

B/S/S/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে