গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে অশ্লীল ও মাদকমুক্ত গ্রাম গড়তে যুবকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় দক্ষিণ রায়গড় সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গঁণে রায়গড় গ্রামের বিশিষ্ঠ মুরুব্বী বদরুল ইসলামের সভাপতিত্বে সাংবাদিক আজিজ খানের সঞ্চালনায় ও আমজাদ আহমদ খানের তেলাওয়তে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, সাবেক ইউপি চেয়ারম্যান প্রার্থী   মনিরুজ্জামান উজ্জল, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান  রহিম উদ্দিন,দুলু মিয়া, কবির আহমদ,সাংবাদিক শফিক উদ্দিন আহমদ, হিফজুর রহমান, বাবুল আহমদ, সালেহ আহমদ খান, মাহতাব উদ্দিন,  জয়নাল আহমদ, রেজাউল করিম রেজা, খলাই মিয়া, জামাল উদ্দিন,  ময়নুল ইসলাম,আমজাদ আহমদ খান,  জুবের আহমদ,  কামাল আহমদ, ফখরুল  ইসলাম,  আব্দুল মালিক, লিটন আহমদ, সাকের আহমদ, হাফিজুর রহমান, সাহেদ আহমদ, আলম আহমদ,স্বপন আহমদ প্রমুখ।

সভায় বক্তরা বলেন, যে কোনো জাতির মেরুদন্ড হচ্ছে যুবসমাজ। আজকের তরুণ সমাজ আগামীকালের দেশ ও জাতির কান্ডারী। একটি দেশ ও জাতির জন্য যৌবন হচ্ছে একটি আদর্শ স্বপ্ন। যে জাতির যুবসমাজ যত দক্ষ এবং উন্নত চরিত্রের অধিকারী; সে জাতি তত বেশি দ্রæত উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে পারে। যুবকদের সেবাময়রূপ দুর্বলের পাশে দাঁড়ায়, বল হয়ে হতাশার বুকে জাগায় আশার আলো। যুবকদের প্রেমময় রূপের কারণে দরিদ্র, নিঃসহায়, প্রবঞ্চিত ও নিঃগৃহীত জনতা লাভ করে নতুন জীবন; প্রদীপ্ত হয় অভিনব উদ্দীপনায়। কিন্তু আজকের যুবসমাজ নানাভাবে ধ্বংসের দিকে অগ্রসরমান। আলোকিত ভবিষ্যৎকে নিজেরাই ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। যার ফলে সমাজ ও দেশে দেখা দিয়েছে নানা বিশৃঙ্খলা। যুবকদের এই সুন্দর জীবনকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে সমাজকে ছিনতাই-রাহাজানি, চাঁদাবাজি ও মাদকমুক্ত গ্রাম গড়তে তুলতে হবে। এজন্য গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামের (রায়গড় মৌজা) সকল যুবকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে।

সভার শুরুতেই সুচনা বক্তব্যে ঢাকাদক্ষিণ ইউপি সদস্য, প্যানেল চেয়ারম্যান  সেলিম উদ্দিন আহমদ সভা আহবানের বিভিন্ন বিষয় সম্পর্কে সবাইকে অবগত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে