আজিজ খান, গোলাপগঞ্জ (সিলেট) থেকেঃ গোলাপগঞ্জে ভূয়া এসপি পরিচয়ধারী যুবককে পুলিশ আটক করেছে। রোববার(২৯শে এপ্রিল) দিবাগত রাত অনুমান ৪টায় উপজেলার বাঘা ইউনিয়নের গোলাপগনর গ্রামের ছাব্বির আহমদ রাজ (৩০) ঢাকাদক্ষিণ বাজারে সিটি ব্যাংকের সামনে গিয়ে ব্যাংকের নৈশ্য প্রহরীদের সঙ্গে বিভিন্ন ধরণের হুমকি ধমকি দিয়ে নিজেকে প্রশাসনের লোক হিসেবে পরিচয় দেয়।

এক পর্যায়ে রাজ জানায় সে পুলিশ অফিসার তাকে ব্যাংকের নিরাপত্তার বিষয়ে দেখার জন্য দায়িত্ব দেয়া হয়েছে। এসময় ব্যাংকের নৈশপ্রহরীরা অন্যান্য লোকজনের সহায়তায় রাজকে আটক করে রাখলে বিষয়টি জানতে পেরে টহলরত পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী প্রতিবেদককে জানান ধৃত ছাব্বির আহমদ রাজ নিজেকে পুলিশ সুপার হিসেবে দাবী করেছে। তার কাছ থেকে পুলিশ সুপারের পদবীর একটি পরিচয়পত্র পাওয়া গেছে বলে জানা যায়। এলাকাবাসী অনেকের বক্তব্য ছাব্বির আহমদ রাজ কিছুটা মানসিক ভারসাম্যহীন বিভিন্ন সময়ে অনেক অঘটন তার মাধ্যমে ঘটেছে বলে জানা যায়। এব্যাপারে রাজের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে