মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন।

তিনি নিজ ইউনিয়নের দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে রোববার (১৭ অক্টোবর) দুপুরের দিকে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র ধানমন্ডিস্থ (বাড়ি- ৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আবাসিক এলাকা, ঢাকা) দলীয় কার্যালয়ে গিয়ে ঢাকা বিভাগীয় শাখা থেকে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেন। পরে মনোনয়নের আবেদন ফরম পূরণ করে পরদিন সোমবার (১৮অক্টোবর) বিকালের দিকে ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে জমা দেন।

মো. আব্বাস উদ্দিন বলেন, বিগত নির্বাচনে তিনি বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। এজন্য তিনি এবার দলীয় মনোনয়ন পাবেন এমন আশাবাদ ব্যাক্ত করে বলেন, এবারও চেয়ারম্যান নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে এলাকার সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো ইনশাআল্লাহ । তাই তিনি সকল শ্রেণি পেশার মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে