রফিকুল ইসলাম প্রিন্স, ঢাকা থেকেঃ সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেলে ভোট গ্রহণ শেষ হয়েছে। কয়েকটি কেন্দ্রে ভোট ডাকাতি ছাড়া আর তেমন কোন খারাপ ঘটনা চোখে পড়েনি।
সন্ধ্যা থেকেই কয়েকটি কেন্দ্রের বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হচ্ছে।ইতিমধ্যে শেষ খবর পাওয়া পর্যন্ত আওয়ামীলীগ এর প্রার্থী জাহাঙ্গীর আলম ভোট পেয়েছে ১,৪৭,২৮৬,এবং বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার পেয়েছে ৬৬,৯০২।মোট ভোট কেন্দ্র ৪২৫।  ভোট গ্রহণ চলা অবস্থায় জাল দেওয়া ও হাতাহতি হয়েছে এমনই একটি কেন্দ্র আশরাফ শেতু স্কুল চলছে ভোট গননা।
১৫ নং ওয়ার্ড ইটাহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বলেন , ভোট গননা শেষের দিকে। ভোট গননায় স্বচ্ছতা আনার জন্য বিভিন্ন প্রার্থীর পোলিং এজেন্ট রয়েছেন পাশাপাশি পর্যবেক্ষরাও। এছাড়া মিডিয়া কর্মীরা তো রয়েছেন।
এদিকে ১৬নংওয়ার্ড এর ১০৫ নং কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বলেন,আমাদের কেন্দ্রে সুন্দর পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে। আমরা আশা করছি, আমাদের কাজে কেউ প্রশ্ন তুলতে পারবে না। স্বচ্ছতার ভিত্তিতে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করছি। ভোট গ্রহণ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।যত দ্রুত সম্ভব আমরা ফলাফল ঘোষণা করতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে