ডেস্ক রিপোর্টঃ জেলার কোনাবাড়িতে ট্রাক খাদে পড়ে বুধবার দিবাগত রাতে এক ট্রাক চালক ও তিন ট্রাক শ্রমিকসহ চারজন নিহত হয়েছেন।
এ ঘটনায় সুবল চন্দ্র রায় নামে এক শ্রমিক আহত হয়েছে।
বুধবার দিবাগত ভোর রাত সাড়ে ৩টার দিকে কোনাবাড়ির বাঘিয়া-রাজাবাড়ি সড়কে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন- গাজীপুরের কোনাবাড়ি বাঘিয়া এলাকার আলেক মিয়ার পুত্র ট্রাক চালক সোহেল মিয়া (৩০), ট্রাক শ্রমিক সুজন রায় ( ২২), তার পিতার নাম হরেশ চন্দ্র রায়, রংপুর জেলার বদরগঞ্জ থানার ব্যাঙ্গডুবি এলাকার তার গ্রামের বাড়ি, একই গ্রামের অলিন রায়ের পুত্র দিলীপ রায় (২১) ও রাখাল রায়ের পুত্র কাজল রায় (২৫)।
নিহত চার জনের মধ্যে একজন ট্রাক চালক এবং বাকী তিনজন ট্রাক শ্রমিক।
নিহতের পরিবার, কালিয়াকৈর থানা পুলিশ ও এলাকাবাসী বাসসকে জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ডের বাঘিয়া এলাকার করম মোল্লা ব্রিকস নামক ইটের ভাটায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ৪ জন শ্রমিক ও চালক নিয়ে ৬০ থেকে ৭০ ফুট গভীর খাদে পড়ে যায়।
ঘটনাস্থলে তিন ট্রাক শ্রমিক নিহত হন এবং ট্রাক চালক সোহেল মিয়া গুরুতর আহত হন। পরে ট্রাক চালক সোহেলকে গুরুতর আহত অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত হলে ঘোষণা করেন।
দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ট্রাক শ্রমিক সুবল চন্দ্র রায় বাসসকে জানান, চালকসহ ট্রাকে থাকা আরো ৪ জন শ্রমিক চালকের পাশে রাতে ঘুমিয়ে ছিল। ভোররাতের দিকে তাদের বহনকারী ট্রাকটি হঠাৎ করে ইটভাটার পাশে বিশাল একটি খাদে পড়ে যায়।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে