মো: সাব্বির হোসেন রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধি: আজ রবিবার সকাল ১২ ঘটিকার সময় গাইবান্ধা রেল ষ্টেশনে মো আলী হাসান সুমন (২২) নামে এক যাত্রীকে ধাক্কা মেরে রিডমি নোট ১০ (টেন) স্মার্ট ফোন পকেট মেরে চুরির এর ঘটনা ঘটে।ভুক্তভোগীর বাসা রংপুর এর মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নে।

ভুক্ত ভোগীর অভিযোগ তিনি গাইবান্ধা থেকে রাজশাহীর উদ্দেশ্যে যাবার জন্য লালমনি এক্সপেস ট্রেনে ওঠার সময় টনি (২০) নামের এক পকেটমার তাকে ধাক্কা মেরে কৌশলে পকেট থেকে মোবাইল ফোন চুরি করে নেয়।

ভুক্তভোগী বিষয়টি বুঝতে পেরে চিৎকার করিলে আশেপাশের জনতা ক্ষিপ্ত হয়ে পকেটমার টনি কে আটক করে গাইবান্ধা রেলওয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।

জানা যায় যে পকেটমার মো টনি (২০) গাইবান্ধা সবুজ পাড়ার স্থায়ী বাসিন্দা তার পিতার নাম মো ফুল মিয়া। এই টনি গত ১০ থেকে ১৫ দিন আগেও গাইবান্ধা রেলওয়ে ষ্টেশনে পকেটমারের ঘটনা ঘটিয়ে ছিল।

প্রবীন সাংবাদিক ও আশেপাশের জনতার অভিমত যে গাইবান্ধা রেলওয়ে ষ্টেশন মাস্টার ও রেলওয়ে পুলিশের অনেকটা উদাসীনতার কারনে দিন দিন গাইবান্ধা রেলওয়ে ষ্টেশনে পকেটমার ছিনতাই এর ঘটনা ঘটেই চলেছে। ভুক্তভোগী আরও জানায় যে তার মোবাইল ফোনের বাজার মুল্য সাতাশ হাজার টাকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে