মো:সাব্বির হোসেন রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধি: সাদুল্লাপুর উপজেলায় ৯নং বনগ্রাম ইউনিয়নে বদলাগাড়ী গ্রামের রাস্তা যেনো মানুষের জন্য মরন রাস্তা হয়ে গেছে।

২০১৮ সালে এই রাস্তা তৈরি করে জনগণকে বুঝানো হয়েছে যে চেয়ারম্যান ও মেম্বার এলাকাবাসীর জন্য কাজ করে।কিন্তু এই রাস্তা তৈরি করে এলাকাবাসীর যাতায়াতের জন্য কষ্টকর হয়ে গেছে।

এলাকাবাসী জানান, এই রাস্তা ইটের ওপর দিয়ে ১” ইন্সি ডালাই দেওয়ার কথা ছিলো কিন্তু চেয়ারম্যান এর মধ্যে টাকা আত্মসাৎ করে অল্প টাকায় এই রাস্তায় ইট দিয়ে তার উপর অল্প সিমেন্ট আর বেশি বালু দিয়ে রাস্তা পানি ডালাই করে।যার ফলে ১ বছর না যেতে রাস্তা ভেঙ্গে যায়।

স্থানীয়রা জানান, বার বার বলার পর ও চেয়ারম্যান ও মেম্বার কোনো কাজ করাননি।৫ বছর হয়ে গেছে এখনো রাস্তা ঠিক করে দেয়নি।আমাদের যাতায়াতের সমস্যা আরো বেশি হয়ে গেছে।

মেম্বার বলেন যে আমার এলাকার রাস্তা ঘাট সব মেরামত করা হয়েছে। কোথাও কোনো সমস্যা নেই।তিনি আরো বলেন তার এলাকায় কোনো বাল্য বিবাহ ও জুয়া খেলা নেই। কিন্তু এলাকাবাসী জানান ওনার এই সব কথা মিথ্যে। বাল্য বিবাহ দিক দিয়ে বদলাগাড়ী গ্রামে শীর্ষ। জুয়া খেলা তো আছেই।বাল্য বিবাহ ভেঙ্গে দিলে আর দিক দিয়ে কোটে নিয়ে বিয়ে দেয়।চেয়ারম্যান ও মেম্বার এ বিষয় কোনো পদক্ষেপ নেননা।

সামনে ২৮ নভেম্বর ২০২২ সালে বাতিল হওয়ার তিন ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।ইউনিয়ন গুলো হচ্ছে ৯ নং বনগ্রাম ইউনিয়ন জামালপুর ইউনিয়ন কামারপাড়া ইউনিয়ন।
এলাকাবাসী জানান এই নির্বাচনে একজন ভালো চেয়ারম্যান ও মেম্বার উঠার দরকার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে