মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাট ক্ষেতলালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মহিলাসহ ৫ জন নিহত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় উপজেলার ক্ষেতলাল-জয়পুরহাট সড়কের মালি পাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় সিএনজি একেবারে দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। নিহতরা হলেন, ক্ষেতলাল পৌর এলাকার ইটাখোলার মৃত রবিয়া মন্ডলের ছেলে সিএনজি ড্রাইভার আমজাদ হোসেন(৫০), রইচ উদ্দীন বুলবুলের স্ত্রী শাহনাজ পারভীন(২৮), জয়পুরহাট বুলুপাড়ার ফেরদৌসের স্ত্রী এবং ক্ষেতলাল বিআরডিবি অফিসের সহকারী মাঠ কর্মকর্তা সাহিনুর বেগম(৩৮), পৌর এলাকার শাখারুঞ্জু চৌধুরীপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে নাফিস হোসেন (২২), উপজেলার নশিরপুর গ্রামের পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম(৬০) তার গ্রামের বাড়ি নওগাঁর ধামুরহাট উপজেলায়।

অপরদিকে ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিন গুরুতর আহতাবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি আছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘাতক ট্রাক আটক করে থানায় আনা হয়েছে, তবে ট্রাক ড্রাইভার ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে