সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ শেখ রাসেল নির্মলতার প্রতীক,দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” এই প্রতিপাদ্য-কে সামনে রেখে, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পূত্র শেখ রাসেল এর ৫৯তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২২ কুড়িগ্রাম জেলা পরিষদে পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৮অক্টোবর)সকাল ১০টায় জেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ম্যুরালে ও শেখ রাসেল’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল মাধ্যমে দিনটির কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি (সাবেক এমপি) মোঃ জাফর আলী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এম, এ চাষী করিম, অসীম কুমার, বাংলাদেশ মহিলা যুবলীগ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মারশাদ আক্তার খুকী,জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, হিসাব রক্ষক মোঃ সিবলী সাদিক, উচ্চমান সহকারী গোলাম রব্বানী, আনোয়ারুল কবির, সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।

এর আগে জাতীয় প্রোগামে সকাল ৯টায় কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে উদগীরণ প্রাঙ্গণে শেখ রাসেল’র প্রতিকৃতিতে জেলা পরিষদ’র পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে