সাইফুল, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম এন সি ডি কমিউনিটি হাসপাতাল ও ডায়গোনেস্টিক সেন্টারে সোমবার(২৬সেপ্টেম্বর) বিকেলে বিভিন্ন রোগের টিকা দান কেন্দ্র উদ্ধোধন করা হয়েছে । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন মোঃ মঞ্জুর মোর্শেদ।

এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রামের সাবেক তত্বাবোধায়ক ডাঃ অজয় কুমার রায়,সাবেক সিভিল সার্জন ডাঃ আমিনুল ইসলাম, কুড়িগ্রামের বি এম এ সভাপতি ডাঃ মোঃ নাসির , বি এম এর সম্পাদক মোঃ লোকমান হোসেন, ডাঃ মওদুত হোসেন ও এন সি ডি হাসপাতালের এম ডি মঞ্জু শ্রী সাহা প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে কুড়িগ্রাম সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মইনুদ্দীন আহমেদ হেপাটাইটিস বি ও ডাঃ এলিনা পারভিন জরায়ু ক্যান্সার প্রতিরোধে দিক নির্দেশনা বক্তব্য প্রদান করেন। এখন থেকে কুড়িগ্রাম এন সি ডি কমিউনিটি হাসপাতাল ও ডায়গোনেস্টিক সেন্টারে হেপাটাইটিস বি, টাইপয়েড, সাপের এন্টি ভেনাম,কুকুর বিড়ালের রেবিস সহ সব ধরনের টিকা স্বল্প মূল্যে রোগীদের মাঝে দেয়া হবে।

কুড়িগ্রাম এন সি ডি কমিউনিটি হাসপাতাল ও ডায়গোনেস্টিক সেন্টারে এখন থেকে হেপাটাইটিস বি, টাইপয়েড, সাপের এন্টি ভেনাম,কুকুর বিড়ালের রেবিস সহ সব ধরনের টিকা স্বল্প মূল্যে রোগীদের মাঝে দেয়া হবে।
উল্লেখ্য যে,কুড়িগ্রাম জেলায় বেসরকারী ভাবে এই প্রথমবিভিন্ন রোগের টিকা দান কেন্দ্র খোলা হলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে