সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: ০১-০৯-২০২২ কুড়িগ্রাম জেলায় ওএমএস, টিসিবি ও খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চাল বিক্রির কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের খলিলগঞ্জ বাজার এলাকার খেজুরতলা মোড়ে কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা খাদ্য কর্মকর্তা
মোঃ আবু বকর, খাদ্য মন্ত্রণালয়ের হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ এরশাদুল হক, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেদুল হাসান প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, সারা জেলায় ২৮জন ডিলারের মাধ্যমে প্রতিদিন দুইটন করে ওএমএস’র চাল বিতরণ করা হবে। প্রতিজন ৩০টাকা মূল্যে ৫ কেজি করে চাল নিতে পারবেন। টিসিবি’র কার্ডধারীরাও পাক্ষিকভাবে এই সুযোগের আওতায় আসবেন। এছাড়াও ইউনিয়ন পরিষদের মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় সারা জেলায় প্রতিজন উপকারভোগী ১৫টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল পাবেন। এজন্য ২৬৮জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে। জেলায় মোট কার্ডধারী উপকারভোগীর সংখ্যা ১লক্ষ ৪৪হাজার ৬৪৫জন।

এরপর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সম্মানীত বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সুশীল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে