সাইফুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: স্মার্ট কুড়িগ্রাম বিনির্মানের প্রত্যয়ে মহাসড়ক ও সড়কে শৃঙ্খলা আনয়ন, যানজট নিরসন ও দূর্ঘটনা রোধকল্পে অটোরিক্সা মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে কুড়িগ্রাম জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) বিকেল ৩ ঘটিকায় কুড়িগ্রাম জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগের আয়োজনে পুলিশ লাইন্স, ফোর্সেস মেসে স্মার্ট কুড়িগ্রাম গড়ার প্রত্যয়ে মহাসড়ক ও সড়কে শৃঙ্খলা আনয়ন, যানজট নিরসন ও দূর্ঘটনা রোধকল্পে ব্যাটারী চালিত অটোরিক্সা মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে কুড়িগ্রাম জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা সদর শাখার শ্রমিক ইউনিয়নের সভাপতি খলিলুর রহমান, কার্যকরী সভাপতি আমিনুর রহমান, রিক্সা,ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদার হোসেন বুলু, কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, টিআই সদর ট্রাফিক ইনচার্জ মোস্তাফিজ সহ সদরের বিভিন্ন ইউনিয়নের অটোরিক্সা মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ।

পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, কুড়িগ্রাম শহরকে একটি ‘স্মার্ট মিউনিসিপালিটি’ গঠনের লক্ষ্যে সকলকে সুশৃঙ্খল হয়ে সম্মিলিতভাবে কাজ করার সর্নিবন্ধ অনুরোধ করেন।

এই আলোকযাত্রায় কুড়িগ্রাম জেলা পুলিশ অন্যতম উন্নয়ন সারথী হয়ে থাকবে এবং মহাসড়ক ও সড়কে শৃঙ্খলা আনয়ন, যানজট নিরসন ও দূর্ঘটনা রোধকল্পে সকলে সম্মিলিত ভাবে কাজ করার জন্য অনুরোধ করেন।

এছাড়াও উপস্থিত সকলকে সড়কে শৃঙ্খলা আনয়ন সহ যানজট নিরসনে সকলকে নিজ নিজ স্থানে থেকে সচেতন হয়ে সম্মিলিত ভাবে কাজ করতে হবে এবং ট্রাফিক ব্যবস্থাপনায় কুড়িগ্রাম শহরকে মডেল শহর হিসেবে গড়ে তুলতে কুড়িগ্রাম জেলা পুলিশ সব সময় অটোরিক্সা মালিক ও শ্রমিকদের পাশে থেকে মহাসড়ক ও সড়কে শৃঙ্খলা আনয়ন, যানজট নিরসন ও দূর্ঘটনা রোধকল্পে কাজ করে যাবে বলে আশা ও প্রত্যয় ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে