মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রেনের নীচে কাটা পরে ঝর্ণা রানী বর্মণ (৫৩) নামে এক মানষিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হয়েছে।

রোববার (২৬সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পূর্ব দ্বাড়িয়াকান্দি ব্রিজ সংলগ্ন নির্জন স্থানে ভৈরব থেকে কিশোরগঞ্জ মুখী এগার সিন্ধুর আন্তঃনগর ট্রেনের নীচে পরে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত ঝর্ণা রানী বর্মণ কুলিয়ারচর পৌর এলাকার ভাটি দোয়ারিয়া গ্রামের মাছ বিক্রেতা অনিল চন্দ্র বর্মণের স্ত্রী। তিনি ১মেয়ে ও ৩ ছেলে সন্তানের জননী।

নিহতের মেয়ে উর্মি চন্দ্র বর্মণ (২০) বলে, রোববার ভোরে তাকে ঘুমের ঘরে রেখে তার মা ঝর্ণা রাণী বর্মণ বাড়ি থেকে বের হয়ে আসে। সকাল ৫ টার পর ঘুম থেকে জেগে মাকে বহু খোঁজাখুজি করে কোথাও পাননি। পরেলোক মুখে শুনতে পারে তার মা ট্রেনে নীচে কাটা পরে মারা গেছে। সে আরো জানায়, তার মা মানষিক ভারসাম্যহীন ছিলো। গত কালও তাকে ডাক্তার দেখানো হয়েছে।

খবর পেয়ে বিকাল ৩টার দিকে ভৈরব জিআরপি থানার এসআই রুমেল ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈয়ারী করে লাশটি কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে