মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে উপজেলার ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বাক্কারের সমর্থনে নৌকা মার্কায় ভোট চেয়ে এক শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সকালে গোবরিয়া উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগন জমায়েত হয়ে একটি মিছিল বের করে ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় ঐ মাঠে গিয়ে এক সমাবেশের মাধ্যমে মিছিলটি শেষ করে।

শুরুতে দুপুর ১টার দিকে ১ হাজারেরও অধিক মোটরসাইকেল, প্রায় ৫ শতাধিক রিক্সা ও পিকআপ ভ্যানে কয়েক হাজার আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন এলাকার জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পেঁ পোঁ শব্দে এক বিশাল শোভাযাত্রা বিদ্যালয়ের মাঠ থেকে শুরু করে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে পূণরায় বিকেল ৫ টার দিকে ওই বিদ্যালয় মাঠে গিয়ে শেষ করে উপস্থিত জনতার মাঝে ইউনিয়নের নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝিকে বিজয়ের লক্ষ্যে বক্তব্য রাখেন। পরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মো. এনামুল হক আবু বাক্কার সকলের নিকট দোয়া ও নৌকা প্রতীকে ভোট চেয়ে তাকে নৌকা প্রতীক দেওয়ায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানকে ধন্যবাদ জ্ঞাপন করে সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এতো বড় মিছিল হওয়ার বিষয়ে জানতে চাইলে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নে এর আগে এতো বড় মিছিল তাদের চোখে পড়েনি দাবী করে স্থানীয়রা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মাধ্যমে দেশে যে উন্নয়নের জোয়ার বইছে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই নৌকার মাঝিকে বিজয়ের লক্ষ্যে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে এ বিশাল মিছিল বের করেছে তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে