মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে অর্ধশতাধিক ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ২০ হাজার টাকাসহ মো. কাইয়ুম (২৫) ও মো. জুয়েল মিয়া (৩০) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত মো. কাইয়ুম উপজেলার ফরিদপুর (মাজারের উত্তর পার্শ্বে সাবু সরকারের বাড়ী) গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে ও জুয়েল মিয়া একই গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।

জানা যায়, কুলিয়ারচর থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা সম্প্রতি যোগদান করার পর থেকে মাদক নির্মূলে মাদক উদ্ধার অভিযান জোরদার করেন। এরই অংশ হিসেবে থানার এসআই মাসুদ রানা ও এসআই সাইফুল্লাহ আকন্দ’র নেতৃত্বে পুলিশের একটি মাদক উদ্ধার অভিযান টিম গত ৯ অক্টোবর রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার ফরিদপুর মাজারের উত্তর দিকে শাহীন মিয়ার মুদির দোকানের সামনে অভিযান পরিচালনা করে ৫১ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ২০ হাজার টাকাসহ মো. কাইয়ুম (২৫) ও মো. জুয়েল মিয়া নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত কায়ুম হাসানের বিরুদ্ধে এর আগেও একাধিক মাদক মামলা রয়েছে। এঘটনায় ৯অক্টোবর কুলিয়ারচর থানায় ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি মাদক আইনে মামলা রুজু হয়েছে। মামলা নং- ০৩।

এব্যাপারে কুলিয়ারচর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি মাদক আইনে মামলা রুজু করে ১০ অক্টোবর সকালে আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, কুলিয়ারচর থানা এলাকা মাদক মুক্ত রাখতে এধরণের অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে