মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ নিরাপত্তা ” আপনার পুলিশ আপনার পাশে, তথ্য দিন সেবা নিন” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরের বজরা বাসস্ট্যান্ডে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বাজরা বাসস্ট্যান্ড কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে কুলিয়ারচর থানা পুলিশ কর্তৃক আয়োজিত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম।

এসময় কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ান দিপু, কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আলাল উদ্দিন, সাবেক সভাপতি মুক্তাদীর রহমান, ডুমরাকান্দা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লায়ন মো. আলী আকবর খাঁন, বাজরা বাসস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি মো. আবু তাহের, সিনিয়র সহ-সভাপতি মো. লায়েছ মিয়া, সাংবাদিক এ্যাডভোকেট মুহাম্মদ শাহ আলম, মুহাম্মদ কাইসার হামিদ, মোছা. শুভ্রা, শাহীন সুলতানা, মৌসুমী আক্তার ও মো. সবুজ মিয়া সহ বাসস্ট্যান্ড বাজারের ব্যবসায়ীবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা বলেন, নবযোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা এ থানায় যোগদানের পর থেকে আগের চেয়ে এ উপজেলায় চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক ক্রয়-বিক্রয় কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান সেতুতে কিছুদিন আগেও জনসাধারণ নিরাপত্তা হীনতায় আসা যাওয়া করতে হতো। বর্তমানে পর্যটকরা অনেকটা নিরাপদে আসা যাওয়া করতে পারছে। আর এটা সম্ভব হয়েছে একমাত্র নবাগত ওসি মোহাম্মদ গোলাম মস্তোফা সাহেবের কারণে। তিনি দক্ষতার সহিত দায়িত্ব পালনের ফলে এ থানা দালাল মুক্ত হয়েছে। সেবা নিতে এখন আর দালাল ধরে কেউ থানায় প্রবেশ করতে হয়না। সেবা পেতে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে থানার রাস্তা। জনগনের জান মালের দ্বায়িত্বে থাকা পুলিশ ও জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরা আরো দ্বায়িত্বশীল হলে এ উপজেলা থেকে অপরাধ আরো অনেকটা দমন করা সম্ভব হবে।

অনুষ্ঠান পরিচালনা করেন, কুলিয়ারচর থানার সাব-ইন্সপেক্টর মো.ফকরুল হাসান ফারুক ও বাজরা বাসস্ট্যান্ড বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. মাইনুল হাসান। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন থানার সাব-ইন্সপেক্টর কাউসার আল মাসুদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে