মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ তৃতীয় ধাপে বৃহস্পতিবার (১৪অক্টোবর) কুলিয়ারচর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ফরিদপুরস্থ হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউছ পাক (রঃ) মাজার শরীফ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মো. তারেক আজিজ খাঁন ইকবাল এক বিশাল মিছিল বের করে শোডাউন করেছে।

শনিবার (১৬ অক্টোবর) বিকাল ৪টার দিকে উপমহাদেশের প্রখ্যাত সাধক হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউছ পাক (রঃ) মাজার শরীফ জামে মসজিদের সামনে থেকে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো. তারেক আজিজ খাঁন ইকবাল সহস্রাধিক নেতা কর্মী ও সমর্থক নিয়ে একটি বিশাল মিছিল বের করে ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় মসজিদের সামনে এসে শেষ করে।

পরে এলাকাবাসীর উদ্দেশ্যে তারেক আজিজ খান ইকবাল সহ বক্তব্য রাখেন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ, যুবলী নেতা আমজাদ হোসেন ভূইঁয়া শুভা, মো. আবু রায়হান, মো. মামুন, সাইম খান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. সাথিল খাঁন ও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. শাউন খান খোকন প্রমূখ।

এর দু’দিন আগে তারেক আজিজ খাঁন ইকবাল ভৈরব-কুলিয়ারচরের মাটি ও মানুষের নেতা স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও তার সহধর্মিণীর সাথে ঢাকায় সৌজন্য সাক্ষাৎ করে নৌকার মনোনয়ন চেয়ে প্রস্তাব রাখেন। এর কয়েক মাস আগে তিনি একটি বিশাল মোটরসাইকেল বহর নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, আওয়ামী লীগ মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিনের সাথে সৌজন্য সাক্ষাত করে ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন দাবী করে প্রস্তাব রাখেন।

মো. তারেক আজিজ খাঁন ইকবাল ফরিদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী খান বাড়ির খাঁন পরিবারের মৃত মোহাম্মদ আলী খাঁনের পুত্র।

রাজনৈতিকভাবে তারেক আজিজ খাঁন ইকবাল ফরিদপুর ইউনিয়ন ছাত্রলীগর সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে ফরিদপুর ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ফরিদপুর ইউনিয়নের অবহেলিত, নির্যাতিত অসহায় মানুষে পাশে থেকে এ ইউনিয়নকে মাদক ও দূর্নীতি মুক্ত একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। সকলের সহযোগিতা পেলে আমি আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন পেয়ে বিজয়ী হতে পারবো ইনশাআল্লাহ। এছাড়া তিনি সকলকে আশ্বস্ত করে বলেন আমি নৌকার মনোনয়ন পাই বা না পাই, চেয়ারম্যান হতে পারি বা না পারি, আমি আপনাদেরই সন্তান, কারোর ভাই কিংবা কারোর ভাতিজা হিসেবে আপনাদের পাশে আছি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে