সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারী থানায় ২২ বোতল বিদেশি মদ, ব্যাটারীচালিত ভ্যান সহ পৃথক দুটি অভিযানে ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কুড়িগ্রামে মাদকের বিরুদ্ধে যে শুন্য সহনীয়তা নীতি তা বাস্তবায়নে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

শুক্রবার (১২ মে) সকালে পুলিশ জানায়, রৌমারী থানা পুলিশ কর্তৃক (১২ মে) ভোর আনুমানিক ০৪.০০ ঘটিকার সময় রৌমারী থানাধীন রৌমারী সদর ইউনিয়নের রৌমারী বাজার এলাকা থেকে একটি ব্যাটারিচালিত ভ্যানে বিশেষ কায়দায় ফিটিং করা ১১ বোতল বিদেশি মদসহ রৌমারী থানাধীন ইছাকুড়ি গ্রামের মাদক কারবারি মোঃ মামুন (২২)’ কে হাতেনাতে গ্রেফতার করে রৌমারী থানার পুলিশ ।

এছাড়াও রৌমারী থানার আরো একটি অভিযানে একই তারিখ রাত আনুমানিক আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানাধীন রৌমারী সদর ইউনিয়নের চর বামনের চর এলাকার মাদক কারবারি মোঃ জাহিদুল ইসলাম (৩১) এর বসত বাড়ির ভিতর থেকে ১১ বোতল বিদেশি মদ উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে রৌমারী থানার অপর একটি চৌকস টিম।

এ বিষয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে